চাঁদাবাজি করে মামলা খেলেন ট্রাফিক পুলিশ


ইউএনভি ডেস্ক নিউজ:

লক্ষ্মীপুরে অটোরিকশা আটকিয়ে চাঁদা দাবি এবং মারধর করার অভিযোগে ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মামুন আল আমিনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

প্রতীকি ছবি।

রোববার দুপুরে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মুনছুর উদ্দিনের আদালতে এ মামলা দায়ের করা হয়। পরে আদালত ৩১ মার্চের মধ্যে জুডিশিয়াল তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন।

বাদীর আইনজীবী আবদুল্লাহ আল মাসুদ বিপু বিষয়টি নিশ্চিত করে বলেন, ২৩ জানুয়ারি বিকেলে ট্রাফিক বক্সের সামনে অটোরিক্সা আটকিয়ে ২ হাজার টাকা চাঁদা দাবি করে ট্রাফিক পুলিশ পরিদর্শক মামুন আল আমিন। পরে দাবিকৃত টাকা না দেওয়ায় মামুন আল আমিন বাদীকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে।

এ ঘটনায় বিচার চেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। পরে আদালত আগামি ৩১ মার্চের মধ্যে জুডিশিয়াল তদন্ত করে প্রতিবেদন দেওয়ার আদেশ দেন।’

মামলার বাদী মো. ইউসুফ আলী জানান, ২৩ জানুয়ারি বিকেলে তার আত্মীয় এক লোকের অটোরিকশা আটকিয়ে রাখে ট্রাফিক পুলিশ পরিদর্শক মামুন আল আমিন। পরে ওই অটোরিক্সা ছাড়াতে গেলে ২ হাজার টাকা দাবি করেন তিনি। দাবিকৃত টাকা না দেওয়ায় তাকে তার রুমে নিয়ে বেধড়ক মারধর করে আহত করেন। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

অভিযোগ বিষয়ে জানতে চাইলে ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মামুন আল আমিন জানান, ‘২ হাজার টাকা চাঁদা দাবি করা বা ইউসুফ আলীকে মারধর করার বিষয়টি সম্পূর্ন বানোয়াট ও মিথ্যা। সামাজিকভাবে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য এ মামলা করা হয়েছে।’


শর্টলিংকঃ