চারঘাটে বজ্রপাতে ট্রাকচালকের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর চারঘাটে বজ্রপাতে হেবল আলী (৫৫) নামে এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খুদির বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ডলার (৩৫) নামে আরেকজন ভ্যানচালক আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত হেবল চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের সরদারপাড়া গ্রামের মৃত মরু সরদারের ছেলে। আহত ভ্যান চালক ডলার খুদির বটতলা এলাকার আবুল কাশেমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে তারা দুই জন খুদির গ্রামের বটতলা বাজারে চা পানের জন্য যাচ্ছিলেন।

পথে বজ্রপাতের ঘটনায় ট্রাক চালক হেবল ঘটনাস্থলেই মারা যান। আহত হন তার সাথে থাকা ভ্যান চালক ডলার।

বজ্রপাতের পর স্থানীয়রা তাদের উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান।কর্তব্যরত চিকিৎসক হেবলকে মৃত ঘোষণা করেন। ডলারকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডা. মোজাম্মেল হক জানান, হেবল আলীকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ স্বাস্থ্যকেন্দ্রেই রাখা হয়েছে। তার পরিবারের সদস্যরা আসলে পুলিশের মাধ্যমে মরদেহ হস্তান্তর করা হবে।

রাজশাহীর চারঘাট থানার ওসি (তদন্ত) আবদুল বারি জানান, বজ্রপাতের ঘটনায় মৃত্যু হওয়ায় থানায় কোন অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে না। নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্যকেন্দ্র থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


শর্টলিংকঃ