ছেলেকে বাঁচাতে বৃদ্ধ বাবার আকুতি


মানিক হোসেন, ভাঙ্গুড়া:

ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে ভুগছেন সাজু হোসেন (৩৭)। টাকার অভাবে মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন বৃদ্ধ বাবা ওসমান প্রামানিক। দরিদ্র পিতার জমি-জমাও নেই যা বিক্রি করে ছেলের চিকিৎসা করাবেন। তাই অর্থ যোগানের অভাবে বিনা চিকিৎসায় সাজু দিন দিন মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছেন। ছেলের চিকিৎসা করাতে গিয়ে এখন নিঃস্ব হয়ে পড়েছে তার পরিবারটি।

ওসমান প্রামানিক তার ছেলের চিকিৎসার জন্য বিত্তবানদের কাছে আর্থিক সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন। সাজু পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের চিনাভাতপুর গ্রামের বাসিন্দা। সাজু বর্তমানে রাজশাহী মেডিকেলকলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সাজুসহ তার সংসারে সদস্যের সংখ্যা রয়েছে চারজন। তার স্ত্রী মোছাঃ তাসলিমা খাতুন (৩০) পেশায় গৃহিণী। বড় ছেলে উৎসব হোসেন (১৫) নটাবাড়িয়া হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র। ছোট মেয়ে সোনিয়া খাতুন (১০) চিনাভাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। সাজুর চিকিৎসা করাতে গিয়ে তার ছেলে-মেয়ের পড়াশোনা এখন বন্ধ হয়ে গেছে।

সাজুর পিতা ওসমান প্রামানিক বলেন, ছয় মাস আগে তার ছেলের ব্রেইন টিউমার ধরা পড়ে।ধারদেনা করে এতো দিন তার ছেলেকে চিকিৎসা দিয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, সাজুকে যতদ্রুত সম্ভব অপরেশন করাতে হবে। তার এই চিকিৎসায় অনেক টাকার প্রয়োজন। এ ব্যাপারে সহযোগীতার জন্য বিকাশ- ০১৭২৭-১৫৩৪৭৩ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলো।


শর্টলিংকঃ