জনগণ এখন পর্যন্ত সরকারের প্রতি আস্থা রেখেছে: প্রধানমন্ত্রী


ইউএনভি ডেস্ক:

জনগণ এখন পর্যন্ত সরকারের প্রতি আস্থা রেখেছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণকে ধন্যবাদ দিয়ে তিনি বলেন, ‘কে ভোট দিলো, কে দিলো না তা বিবেচনা করে না আওয়ামী লীগ।’ শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের যৌথসভা শেষে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

জনগণ এখন পর্যন্ত সরকারের প্রতি আস্থা রেখেছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী এসময় বলেন, ‘গণতান্ত্রিক এ দেশে সবার জন্য কাজ করছে সরকার। দুর্নীতি, সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।’

তিনি আরো বলেন, ‘মুজিববর্ষে দেশের প্রতিটি ঘরে ঘরে সরকার বিদ্যুৎ পৌঁছে দিবে। আমাদের উন্নয়ন তৃণমূল পর্যন্ত হবে। জাতির পিতার আদর্শ ধারন করে জনগণের সাথে সম্পৃক্ত হয়ে কাজ করতে হবে। জনগণের দোরগোড়ায় উন্নয়নের ছোঁয়া পৌঁছাতে হবে।’

শেখ হাসিনা বলেন, ‘উন্নয়নের গতিকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে। দলের নেতা-কর্মীদের জনগণের কাছে গিয়ে ভোটের কথা বলতে হবে।

সরকারের উন্নয়নের কথা প্রচার করে আওয়ামী লীগের পক্ষে জনসমর্থন বাড়াতে হবে।’এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন সার্বিক উন্নয়নে বিশ্বাসী তার সরকার।

আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সভার সভাপতিত্ব করেন।

এ সভায় ঢাকা-১০, বগুড়া-১, বাগেরহাট-৪, যশোর-৬, গাইবান্ধা-৩ সংসদীয় আসনে উপনির্বাচন এবং চট্টগ্রাম সিটি করপোরেশনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

আরো পড়তে পারেন:সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই


শর্টলিংকঃ