জাহানারা জামানের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল


নিজস্ব প্রতিবেদক :

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার সহর্ধমিণী ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের মা জাহানারা জামানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ আসর মরহুমের সন্তান সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের বাসভবনে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাহানারা জামানের মৃত্যুবার্ষিকীতে সিটি মেয়রের বাসভবনে দোয়া ও মিলাদমাহফিল।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা। এ সময় মেয়রপত্নী ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, মেয়রকন্যা বাংলাদেশ ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খায়রুল বাসারসহ মাওলানাবৃন্দ, স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অন্যদিকে মত্যৃবার্ষিকী উপলক্ষ্যে বাদ জোহর এতিমখানায় খাবার বিতরণ করা হয়। এছাড়া বাদ আসর রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আর বাদ মাগরিব রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মহানগর কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।


শর্টলিংকঃ