ঠাণ্ডু ও আকতার আ’লীগের সদস্য নির্বাচিত হওয়ায় এমপি এনামুলের অভিনন্দন


নিজস্ব প্রতিবেদক :
আওয়ামী লীগের ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে প্রবীণ রাজনীতিবিদ নুরুল ইসলাম ঠান্ডু ও আকতার জাহান নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক।

এক অভিনন্দন বার্তায় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, নবগঠিত এই কমিটির মাধ্যমে আওয়ামী লীগের সাংগঠনিক জোয়ার সৃষ্টি হবে। দেশের উন্নয়নে প্রতিটি আনাচে-কানাচে ছড়িয়ে পড়বেন নেতাকর্মীরা। নতুন কমিটির ফলে আরও উজ্জীবিত হবে তারা। দেশের প্রাচীন রাজনৈতিক সংগঠন হিসেবে আওয়ামী লীগের কাছে মানুষের প্রত্যাশা অনেক। সেই প্রত্যাশা পূরণে এই কমিটি অভূতপূর্ব অবদান রাখবে বলেও আশা করেন তিনি।


এর আগে, আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। বৃহস্পতিবার রাত ৯ টার পর আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পূর্নাঙ্গ কমিটিতে স্থান পেয়েছেন রাজশাহীর নুরুল ইসলাম ঠান্ডু ও সাবেক এমপি আক্তার জাহান। তারা দুইজনই কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন।
প্রসঙ্গত, ২১ ডিসেম্বর অনুষ্ঠিত আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে ৯ম বারের মতো সভাপতি নির্বাচিত হন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হন ওবায়দুল কাদের।


শর্টলিংকঃ