তানোরে ইউএনওর নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন


ইউএনভি ডেস্ক:

সরকারি সিদ্ধান্তে দেশের অন্যান্য স্থানের ন্যায় রাজশাহীর তানোরে দায়িত্বরত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর নিরাপত্তায় ১০ জন সশস্ত্র নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে।

তানোরে ইউএনওর নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন

ইউএনওর সার্বক্ষণিক নিরাপত্তায় তানোর উপজেলা ও জেলা কার্যালয় থেকে এসে দায়িত্ব পালন শুরু করেছেন তারা।শনিবার সকালে যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন তানোর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দুষ্কৃতিকারীদের হামলায় দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম গুরুতর আহত হওয়ার পর সরকার সারা দেশের সব উপজেলার নির্বাহী কর্মকর্তাকে নিরাপত্তা জোরদারের সিদ্ধান্ত নেয়।

এ বিষয়ে বৃহস্পতিবার রাতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রাজশাহী রেঞ্জ পরিচালক ফজলে হোসেন রাব্বী বিভাগের আটটি জেলার কমান্ড্যান্টকে একটি নির্দেশনা পাঠান।

এতে প্রত্যেক ইউএনওর জন্য ১০ জন করে নিরাপত্তারক্ষী মোতায়েনের নির্দেশ দেয়া হয়। ওই নির্দেশের পর রাজশাহী বিভাগের ৬৬টি উপজেলার ইউএনওদের নিরাপত্তা নিশ্চিতে আনসার বাহিনীর একজন পিসি, একজন এপিসি ও আটজন সদস্যসহ মোট ১০ জন করে সশস্ত্র নিরাপত্তা রক্ষী মোতায়েন করা হয়।


শর্টলিংকঃ