তানোরে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৭


তানোর প্রতিনিধি :

তানোর থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০পিস ইয়াবাসহ ১জন মাদক সেবন করার সময় ৪জন ও গ্রেপ্তারী পরোয়ানার পলাতক ২জন আসামীসহ ৭জনকে গ্রেপ্তার করেছে।

এরা হলেন, গত বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তানোর উপজেলার বাউরি পাড়ার ফয়েজ উদ্দিনের পুত্র সোহেল রানা (৩০) কে ১০পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন।

তানোর থানার এসআই আজিজুল হক সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক সেবন করার সময় তানোর উপজেলার কোচুয়া গ্রামের মৃত মোকছেদ আলীর পুত্র ইউসুফ আলী (২২), কৃষ্ণপুর গ্রামের আলতাব মন্ডলের পুত্র আরিফুল ইসলাম (২৫), গোদাগাড়ী উপজেলার সিমলা গ্রামের ইন্তাজ আলীর পুত্র সেলিম (৩৫) ও একই গ্রামের সাদেক আলীর পুত্র আব্দুল আলিম (২৯) কে কৃষ্ণপুর গ্রাম থেকে গ্রেপ্তার করেন।

অপর দিকে তানোর থানার এএসআই রকিবুল হাসান ও এএসআই চন্দন কুমার সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে গ্রেপ্তারী পরোয়ানার পলাতক আসামী তানোর উপজেলার হাতিনান্দা গ্রামের মেহের আলীর পুত্র ইলিয়াস আলী (৩৬) ও তানোর উপজেলার কয়েল হাট গ্রামের জাফর আলীর পুত্র শরিফুল ইসলাম (৩০) কে গ্রেপ্তার করেন। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, (আজ) গতকাল বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে। তিনি বলেন গত বুধবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।


শর্টলিংকঃ