তানোরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যালী


তানোর প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার সকালে উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা র‌্যালী বের করা হয়। র‌্যালীটি তানোর পৌরশহরের গুরুত্বপূর্ণ  সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন তানোর উপজেলার চেয়ারম্যান ও থানা যুবলীগের লুৎফর হায়দার রশীদ (ময়না),ভাইচ চেয়ারম্যান আবু বাকার, নারী ভাইচ চেয়ারম্যান সোনীয় সরদার, তানোর থানার অফিসার ইনচার্জ(ওসি) রাকিবুল হাসান, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মজিবুর রহমান,পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আবদুল মতিন, সাধারণ সম্পাদক বিজেন সরকার,বাধাইড় ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদ ও চেয়ারম্যান আতাউর রহমান, তালন্দ ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার শামিম আহম্মেদ খান, কৃষি কর্মকর্তা শামিমুল ইসলাম, মৎস্য কর্মকর্তা সাহাদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা খালেকুজ্জামান, বিএমডিএ’র কর্মকর্তা শরিফুল ইসলামসহ উপজেলা প্রসাশনের কর্মকর্তা কর্মচারীরা।


শর্টলিংকঃ