তানোরে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ চাউল বিতরন


তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোর উপজেলার সরনজাই ইউনিয়ন পরিষদে ঈদুল আযহা উপলক্ষে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ চাউল বিতরন করা হয়েছে। (আজ) গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে চাউল বিতরন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্রদের মাঝে চাউল বিতরন করেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। সরনজাই ইউপি’র চেয়ারম্যান আব্দুল মালেকের সভাপতিত্বে ও সরনজাই ইউপি’র সচিব মোস্তাক আহাম্মদ ও সহকারী সচিব মিজানুর রহমানের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরনজাই ইউনিয়ন আ’লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, সরনজাই ইউনিয়ন মহিলা আ’লীগের সভাপতি মিনা বেগম

সরনজাই ইউপি’র ১নং সংরক্ষিত নারী সদস্যা ফাইমা বিবি, ৩নং সংরক্ষিত নারী সদস্যা শওকতারা বেগম, সরনজাই ইউপি’র ১ নং ওয়ার্ড সদস্য আনারুল ইসলাম, ৩নং ওয়ার্ড সদস্য কামাল মন্ডল, ৫নং ওয়ার্ড সদস্য রহমতুল্লাহ মন্ডল, ৯নং ওয়ার্ড সদস্য মাহাতাব উদ্দিন, তথ্য উদ্যোক্তা মামুনুর রশিদ প্রমুখ। এসময় এলাকার জনসাধারন উপস্থিত ছিলেন। ৭শ’৬১জনকে ১৫ কেজি করে ঈদুল আযহা উপলক্ষে চাউল বিতরন করা হয়।


শর্টলিংকঃ