ত্রিদেশীয় সিরিজ মাতাবেন ৪ উপস্থাপিকা


বিনোদন ডেস্ক :

জান্নাতুল পিয়া, মারিয়া নূর, শ্রাবণ্য তৌহিদা ও জাহারা মিতু– চারজনই ছোট পর্দায় ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনার জন্য জনপ্রিয়। এবার একই সিরিজে তাদের ভিন্ন ভিন্ন অনুষ্ঠানে দেখা যাবে। বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ডের মধ্যকার ত্রিদেশীয় সিরিজে মাঠের বাইরে কথায় কথায় দর্শক মাতাবেন তারা।

মারিয়া নূর, জান্নাতুল পিয়া, শ্রাবণ্য তৌহিদা ও জাহারা মিতু
মারিয়া নূর, জান্নাতুল পিয়া, শ্রাবণ্য তৌহিদা ও জাহারা মিতু

আয়ারল্যান্ডে আজ রোববার (৫ মে) থেকে শুরু হচ্ছে ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ। এর সব খেলা সরাসরি সম্প্রচার করবে জিটিভি (গাজী টিভি) ও মাছরাঙা টেলিভিশন। এ উপলক্ষে দুটি চ্যানেলে থাকছে ক্রিকেট বিষয়ক বিভিন্ন অনুষ্ঠান।

মাছরাঙা টেলিভিশনে থাকছে তিনটি আয়োজন। খেলা শুরর আগে প্রচার হবে ‘এক্সপার্ট প্রেডিকশন’। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়কদের অংশগ্রহণে এটি উপস্থাপনা করবেন মারিয়া নূর।

সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে খেলার মধ্যবিরতিতে থাকছে ‘পাওয়ার প্লে­’। খেলা শেষে থাকছে ম্যাচ বিশ্লে­ষণধর্মী অনুষ্ঠান ‘ম্যাচ রিভিউ’। এগুলো উপস্থাপনা করবেন শ্রাবণ্য তৌহিদা।

অন্যদিকে জিটিভিতে প্রতিটি ম্যাচের শুরুতে প্রচার হবে ‘ক্রিকেট ম্যানিয়া’। আর ম্যাচের মধ্যবিরতি ও শেষে থাকবে ‘ক্রিকেট এক্সট্রা’। এগুলো উপস্থাপনা করেবেন জান্নাতুল পিয়া ও জাহারা মিতু।তথ্যসূত্র : বার্তা২৪


শর্টলিংকঃ