দুর্গাপুরে প্রতারণার মামলায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার


দুর্গাপুর প্রতিনিধি :

রাজশাহীর দুর্গাপুর থানার পুলিশ অভিযান চালিয়ে চেক জালিয়াতি ও প্রতারণার মামলায় আদালত থেকে সাজাপ্রাপ্ত জাহিদুল ইসলাম পলাশ ( ৩৮) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে। প্রতারক জাহিদুল ইসলাম পলাশ উপজেলার দাওকান্দি গ্রামের শামসুর রহমানের পুত্র। সোমবার দুপুর সাড়ে ৩ টার দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার এস আই মাসুদ রানার নেতৃত্বে এএসআই শাফিরুল ও এএসআই এরশাদ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার দুপুর ২টার দিকে বাঘা উপজেলার আড়ানী বাজারে অভিযান চালান। এ সময় সেখানকার একটি দোকান ঘর থেকে প্রতারক জাহিদুল ইসলাম পলাশকে গ্রেফতার করা হয়।

পলাশ রাজশাহীর আদালতে চেক জালিয়াতি ও প্রতারণার একটি মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিলেন। বিজ্ঞ আদালত তার বিরুদ্ধে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং দেড় লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছিলেন। তারপর থেকেই মুলত পলাতক ছিলেন প্রতারক জাহিদুল ইসলাম পলাশ।  থানার সদ্য বদলী হওয়া এস আই মাসুদ রানা এর আগেও প্রতারক জাহিদুল ইসলাম পলাশ সহ একাধিক বড় বড় মামলার আসামী গ্রেফতার করেছেন।

ওসি কণা আরও বলেন, প্রতারক পলাশের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সোমবার বিকেলে সাড়ে ৩ টার দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ