দুর্গাপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য র‍্যালি


নিজস্ব প্রতিবেদক:

দুর্গাপুর উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে মৎস্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় এ উপলক্ষে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি উপজেলা চত্বর থেকে বের হয়ে পুনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব, মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা মৎস্য কর্মকর্তা আরিফুল ইসলাম ও থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম।

এর আগে উপজেলা পরিষদ সংলগ্ন পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন অতিথিরাদুর্গাপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য র‍্যালি.দুর্গাপুর উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে মৎস্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় এ উপলক্ষে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি উপজেলা চত্বর থেকে বের হয়ে পুনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।

 


শর্টলিংকঃ