নওগাঁয় মানুষের মল ছিঁটিয়ে ছিনতাই : আটক ৪


রাণীনগর প্রতিনিধি :

নওগাঁর রাণীনগরে মানুষের মল ছিটিয়ে টাকা ছিনতাই করে পালানোর সময় স্থানীয় জনতা হাতে নাতে আটক করে পলিশের কাছে সোপর্দ করে।

সোমবার ( ৭ অক্টোবর) সকালে  রাণীনগরে  এ ঘটনাটি ঘটে।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আল-মামুন ছিনতাই চক্রের চার সদস্য’র প্রত্যককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে । সাজাপ্রাপ্ত সদস্যরা হলেন পাবনা জেলার বেড়া উপজেলার সনদাপাড়া গ্রামের মৃত-মোজাহার প্রামাণিকের ছেলে রফিকুল ইসলাম (৪৫), একই উপজেলার দড়পায়শা গ্রামের মৃত আবু মোল্লার ছেলে সিদ্দিক মোল্লা (৪০), বড়গয়না গ্রামের জবেদ মোল্লার ছেলে আশরাফ আলী (৫০) ও জগন্নাতপুর গ্রামের সোনাউল্লাহর ছেলে মোস্তাক (৫৬)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ইউপি মেম্বার গোলাম মোস্তফা জানান, উপজেলার বেলোবাড়ি গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আবু জাফর মাস্টার উপজেলার সোনালী ব্যাংক টিটিডিসি শাখা হতে তার অবসরভাতা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন। এমন সময় ব্যাংকচত্বরে শিক্ষকের শরীরে মানুষের মল ছিটিয়ে পেনশনের ১৬হাজার ৪শত টাকা ছিনতাই করে পালিয়ে যায়। ছিনতাই করা টাকা চলমান ভ্যানগাড়ীর উপর ভাগ-বাটোয়রা করা সময় সন্দেহজনক ভাবে আটক করলে তাদের কাছে বিভিন্ন কৌটায় ভর্তি মানুষের মল পাওয়া যায়।

তিনি আরো জানান এই ছিনতাইকারী চক্র এর আগেও উপজেলায় মানুষের শরীরে মল ছিটিয়ে এরকম বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে কিন্তু তখন তাদেরকে আটক করা যায়নি।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আল মামুন বলেন, আটক ৪ জনের প্রত্যককে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে এবং উদ্ধারকৃত টাকা অবসরপ্রাপ্ত শিক্ষক আবু জাফরের নিকট হস্থান্তর করা হয়েছে।

 


শর্টলিংকঃ