নওগাঁয় ১৮০ বস্তা সরকারি গম উদ্ধার


ইউএনভি ডেস্ক:
নওগাঁর পোরশায় খাদ্য অধিদফতরের সিলযুক্ত ১৮০ বস্তা গম উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এ সময় একটি ট্রাক্টর জব্দ করা হয়। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। রোববার (৭ জুন) রাত ১০টার দিকে উপজেলার নিতপুর শীতলি গ্রামের একটি ফাঁকা গলি থেকে গমগুলো উদ্ধার করা হয়।

নওগাঁয় ১৮০ বস্তা সরকারি গম উদ্ধার

পোরশা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হামিদ রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি খাদ্য গুদামে ট্রাক্টরে করে গম ঢুকানোর চেষ্টা করা হচ্ছে। খবর পেয়ে নিতপুর শীতলি গ্রামের পুলিশ নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেখানে পরিত্যাক্ত অবস্থায় ট্রাক্টরটি পাওয়া যায়। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, ঘটনার পর খাদ্য গুদাম পরিদর্শন করা হয়। সেখানে কোনো গরমিল পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে গমগুলো খাদ্য গুদামে ঢুকানোর পাঁয়তারা করা হচ্ছিল। বস্তাগুলো খোলা বাজারে বা অন্য কোনোভাবে সংগ্রহ করা হয়েছে। ট্রাক্টরটি জব্দ করে থানায় নেয়ার পর গণণা করে ১৮০ বস্তা গম পাওয়া যায়। পোরশা থানা পুলিশের ওসি শাহিনুর রহমান শাহিন বলেন, পরিত্যাক্ত অবস্থায় ট্রাক্টরটি পড়ে ছিল। পরে জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


শর্টলিংকঃ