নাচোলে অনৈতিক কাজের অভিযোগে প্রেমিক যুগল শ্রীঘরে


নাচোল(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে প্রেমিক যুগল শ্রীঘরে। থানা ও এলাকাবাসীসূত্রে জানাগেছে, গত রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নাচোল ইউনিয়নের ভুগরইল গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে বেগম মহসীন ফাজিল মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্র শামিম প্রেমের টানে চৌপুকুরিয়া গ্রামে জনৈকা প্রেমিকার ঘরে প্রবেশ করে অনৈতিক কাজে লিপ্ত হয়।

ঘটনা জানতে পেরে প্রতিবেশীরা তাদের আটক করে। ঘটনার বিবরনে জানা গেছে, প্রেমিকার বাবা-মা বাড়িতে নাই জানতে পেরে শামিম ছুটে যায় প্রেমিকার ঘরে। দু’জনের অনৈতিক কাজের সময় ঘরের মধ্যে পুরুষ মানুষের অবস্থান টের পেয়ে প্রতিবেশীরা তাদেরকে ঘরের মধ্যে আটক করে মেয়ের ও ছেলের অভিভাবককে খবর দেয়। ছেলে মেয়ের অভিভাবকরা আলোচনা করে ছেলে-মেয়ের বিয়ে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করে।

শামিমের অভিভাবকরা নাচোলে বিয়ের বাজার করতে গিয়ে বিয়ে না দেয়ার জন্য কৌশলে সময় ক্ষেপণ করতে থাকে। পরে সন্ধ্যা ৭টায় পুলিশকে খবর দিয়ে প্রেমিক যুগলকে উদ্ধার করে থানায় নিয়ে যাবার ব্যবস্থা করে। এব্যাপারে মেয়ের পিতার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ওইদিন আমরা স্বামী-স্ত্রী আমার অন্য মেয়ের বাড়ি ভুগরইল বেড়াতে যায়। এ সুযোগে শামিম আমার বাড়ি গিয়ে আমার মেয়ের শ্লীলতাহানি করে। এ বিষয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ(তদন্ত)মিন্টু রহমান জানান, নাচোল থানায় ২৯০ ধারায় মামলা দিয়ে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ