নাচোলে দুই হাজার পিস ইয়াবাসহ আটক ৩


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের নাচোল ইউনিয়নের ভেরেন্ডী বাজার এলাকায় অভিযান চালিয়ে প্রায় দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এসময় ইয়াবা বহন ও ব্যবসায়ে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়। শনিবার দুপুর আড়াইটার দিকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

নাচোলে প্রায় দুই হাজার ইয়াবা ট্যাবলেটসহ র‌্যাবের হাতে আটক তিন মাদক ব্যবসায়ী।

আটককৃতরা হলেন- নাচোল উপজেলার মির্জাপুরের মনিরুলের ছেলে তারেক রহমান (২৫), ভোলার মোড় গ্রামের আবদুল মান্নানের ছেলে পাভেল হোসেন (২৬) ও নওগাঁর নিয়ামতপুর উপজেলার মুন্দিখোরা গ্রামের আকবর আলীর ছেলে তরিকুল ওরফে তুহিন (২৫)।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে নাচোল ইউনিয়নের ভেরেন্ডী বাজারে অভিযান চালায় র‌্যাবের  একটি দল। অভিযানে বাজারের একটি ফার্মেসির সামনে থেকে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২ হাজার ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নাচোল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাবের পক্ষ থেকে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়। পুলিশ রোববার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠাবে বলে জানিয়েছেন নাচোল থানার ওসি।


শর্টলিংকঃ