রাজশাহীতে নিজ বাড়িতে নারীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী রাজশাহীর পুঠিয়া উপজেলায় জামফুরা বেগম (৫০) নামে এক নারীকে নিজ বাড়িতে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (১৩ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নলপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী জালাল উদ্দিন পলাতক রয়েছেন।

পরিবারের সদস্য ও পুলিশের ধারণা- পারিবারিক কলহের জেরে তার স্বামী তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে বাড়ি থেকে পালিয়ে গেছেন। রাত সাড়ে ৮টার দিকে জামফুরাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে লাশের সঙ্গে ছিলেন নিহত নারীর ছেলে লালন হোসেন। তিনি জানান, সন্ধ্যার পর তিনি বাজারে ছিলেন। তখন মোবাইলে খবর পান- তার মাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। বাড়ি গিয়ে মাকে হাসপাতালে নিয়ে আসেন তিনি। তবে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মাকে কে বা কারা কুপিয়েছে, সে ব্যাপারে কিছু জানেন না লালন।

জানতে চাইলে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, ‘আমি ঘটনাস্থলে আছি। এখনও বিস্তারিত কিছু জানা যায় নি। তবে তার স্বামী বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় ধারণা করা হচ্ছে- তিনি জড়িত থাকতে পারেন। সেটা এখনও নিশ্চিত করা বলা যাচ্ছে না।’

আরও পড়তে পারেন গোদাগাড়ীতে মসজিদের জমি দখল নিয়ে সংঘর্ষে আহত ১০


শর্টলিংকঃ