পিপিএম পদক পাওয়ায় নওগাঁ পুলিশ সুপারকে সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে পিপিএম পদক পাওয়া নওগাঁ জেলা পুলিশ সুপার মো. ইকবাল হোসেনকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেড-এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নওগাঁ পুলিশ সুপারকে ক্রেষ্ট দিয়ে অভিনন্দন জানাচ্ছেন একজন পুলিশ কর্মকর্তা

জেলা পুলিশের অতিরিক্ত সুপার মো. রাশিদুল হক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে জেলার ১১টি থানা, ডিএসবি, পুলিশ লাইন্স, ডিবি পুলিশ, সিআইডিসহ জেলা পুলিশের সকল ইউনিটের পক্ষ থেকে ফুলের তোড়া এবং ক্রেষ্ট দিয়ে পুলিশ সুপারকে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার মো. ইকবাল হোসেন বলেন, পুলিশ বাহিনী দেশের একটি গর্বিত প্রতিষ্ঠান। বর্তমান সরকারের প্রধানমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলেই পুলিশ বাহিনীর দেশ ও দেশের মানুষের জন্য যে আত্মত্যাগ, পরিশ্রম; তার যথাযথ সন্মান ও স্বীকৃতি দিচ্ছেন। তাই আরও গঠনমুলক ভুমিকা রেখে পুলিশ বিভাগের মুখ উজ্জল করতে তিনি সকলকে দায়িত্বশীল হওয়ার আহবান জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো. আশরাফুল আলম, সাপাহার সার্কেলের অতিরিক্ পুলিশ সুপার মো. সামিউল আলম, ডিএসবি শাখার অতিরিক্ত পুলিশ সুপার মোছা. ফারজানা হোসেন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আহমদ আলী প্রমূখ।


শর্টলিংকঃ