প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিলো শাওমি বাংলাদেশ


নিজস্ব প্রতিবেদক:

দেশে করোনাভাইরাস মহামারি মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়েছে শাওমি বাংলাদেশ। গতকাল বুধবার শাওমি বাংলাদেশ এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে অনুদান প্রদান করেন।

বুুধবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাঁর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান গ্রহণ করেন। এসময় শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্ত হয়ে অনুদান হস্তান্তর করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে অনুদান প্রদানের জন্য শাওমি বাংলাদেশকে ধন্যবাদ জানান।

করোনাভাইরারাস মোকাবিলায় সরকারকে ৪০ লক্ষ টাকা সহায়তার প্রতিশ্রুতির অংশ হিসেবে সরাসরি ২০ লক্ষ টাকা এদিন মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়েছে শাওমি। এছাড়াও দেশের বিভিন্ন হাসপাতালে ব্যবহারের জন্য মাস্ক এবং দুস্থদের জন্য খাবার ও প্রয়োজনীয় সরঞ্জাম দেওয়া অব্যাহত রেখেছে শাওমি। যেখানে শাওমির পার্টনাররাও সহযোগিতা করেছেন।

শাওমি বাংলাদেশ এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী জানিয়েছেন, অপ্রত্যাশিত এমন সময়ে নিজে এবং অন্যদের নিরাপদ রাখতে নিজেকে ঘরবন্দি রাখা এবং একই সঙ্গে লকডাউনকে পর্যবেক্ষণ করা খুবই জরুরি। জাতির এই ক্রান্তিকালে আমাদের সবার এক হওয়াটাও অতীব জরুরি। শাওমি বাংলাদেশের পক্ষ থেকে এই জরুরি পরিস্থিতিতে আমরা চেষ্টা করছি সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। সকলের সার্বিক সুরক্ষার জন্য সবাইকে এক হওয়া দরকার। বৈশ্বিক এই সঙ্কট মোকাবেলায় আমাদের একতা এবং আন্তরিকতা খুব বেশি প্রয়োজন।

প্রতিকূল সময়ই এগিয়ে যাওয়ার সর্বোত্তম সময় উল্লেখ করে মি পরিবারের সবাইকে সাধ্যমত সহায়তার জন্য এগিয়ে আসার অনুরোধ জানিয়ে শাওমি বলেছে, আসুন আমাদের সুরক্ষার জন্য নিয়োজিত বীরদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করি।

অনুদান হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


শর্টলিংকঃ