বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে আয়মান সাদিকের ‘মাস্টারক্লাস’


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এক ঘণ্টার ‘মাস্টারক্লাস’ শীর্ষক সেমিনার পরিচালনা করেছেন টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক। এ সময় তিনি শিক্ষার্থীদের সৃজনশীল চিন্তা, মানসম্মত জীবনবৃত্তান্ত লিখন, কার্যকরী সাক্ষাৎকার বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে মাস্টারক্লাস নেওয়ার আয়মান সাদিককে সম্মাননা দেয় কর্তৃপক্ষ।

শুক্রবার দুপুর ২টায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গ্যালারিতে আয়োজিত অনুষ্ঠানে তিনি  মোটিভেশনার বক্তা হিসেবে এসব দিকনির্দেশনা প্রদান করেন। বরেন্দ্র বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে আয়মান সাদিক বলেন, ‘কোনও ব্যক্তিই সবদিক থেকে পারফেক্ট না। কোনও না কোনও সমস্যা থাকতেই পারে। কিন্তু সেই সমস্যার সমাধান না খুঁজে হতাশায় গা ভাসানো যাবে না, সেই সমস্যার সৃজনশীল সমাধান খুঁজতে হবে।’

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান হাফিজুর রহমান খান, বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা ও সাবেক রাষ্ট্রদূত অধ্যাপক সাইদুর রহমান খান, উপাচার্য অধ্যাপক ওসমান গণি তালুকদার, ট্রেজারার ও অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক তারিক সাইফুল ইসলাম, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্বাহী পরিচালক শামীম আহসান পারভেজ, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক শেখ মতিউর রহমান প্রমুখ।

সেমিনারের স্বাগত বক্তব্য প্রদান করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক কানিজ হাবিবা আফরিন।


শর্টলিংকঃ