বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে বৃষ্টির বাগড়া


ইউএনভি ডেস্ক:

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে আজ ইংল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। আগে ব্যাট করতে নেমে ইতোমধ্যে ৫ উইকেট হারিয়ে ফেলেছে টাইগাররা। মুশফিকের(৮) পর সাজঘরে ফিরেছেন মাহমুদউল্লাহও (১৮)। এর আগে ৬২ বলে ফিফটি তুলেছেন মিরাজ। বাংলাদেশের ইনিংসের ৩০তম ওভারে বাগড়া দেয় বৃষ্টি। ফলে আপাতত বন্ধ আছে ম্যাচটি।

বৃষ্টির আগে ৩০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৩ রানে তুলেছে বাংলাদেশ। ক্রিজে থাকা মেহেদী মিরাজ ৬০ রানে খেলছেন। তার সঙ্গী তাওহিদ হৃদয় আছেন ৫ রানে।

টস জিতে ভালো শুরুর আভাস দিলেও দ্রুত উইকেট হারায় বাংলাদেশ। ওপেনার লিটন দাস (৫) লেগ সাইডে ওয়াইড লেন্থে যাওয়া বাউন্সে গ্লাভস ছুঁয়ে আউট হন। পরে শট খেলতে গিয়ে ক্যাচ দিয়ে ফেরেন নাজমুল শান্ত (২)। এরপর ফিফটির পথে থাকা তরুণ ওপেনার তানজিদ তামিম ফিফটি মিস করে সাজঘরে ফিরেছেন। ৪৪ বলে সাতটি চার ও এক ছক্কায় ৪৫ রান করে ফিরেছেন।

বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দাপুটে জয় পেয়েছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে ইংল্যান্ডের। প্রথম ম্যাচে সাকিব না থাকায় মিরাজ দলকে নেতৃত্ব দিয়েছিলেন। এই ম্যাচে সাকিবের জায়গায় দলকে নেতৃত্ব দিচ্ছেন নাজমুল শান্ত।


শর্টলিংকঃ