বাগাতিপাড়ায় সাপের কামড়ে অটো চালকের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক,নাটোর:
নাটোরের বাগাতিপাড়ায় ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে মোহাম্মদ আল আমিন (২২) নামের এক তরুনের মৃত্যু হয়েছে। শনিবার ভোর রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আল আমিন উপজেলার লাক্ষনহাটী গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি পেশায় একজন অটো চালক ছিলেন। অন্যদিকে একই দিনে সকালে তাল কুড়াতে গিয়ে সাপের কামড়ে অপর এক কিশোর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে খাওয়া-দাওয়া শেষে স্ত্রী ও দুই মাসের শিশু সন্তান আব্দুল্লাহকে সাথে নিয়ে আল আমিন নিজের ছাপরা ঘরের শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতের দিকে ঘুমন্ত অবস্থায় বিষাক্ত সাপ আল আমিনকে পায়ে কামড় দেয়। কামড়ের যন্ত্রণা নিয়ে ওই রাতেই স্থানীয়দের সহযোগিতায় তিনি নিকটস্থ বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে স্থানান্তর করা হলে তাকে নাটোর আধুনিক হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাতে আল আমিনের মৃত্যু হয়।

অন্যদিকে, উপজেলার দক্ষিণ মুরাদপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে সজল ইসলাম (১৩) নামের কিশোর শনিবার সকাল ৬ টার দিকে বাড়ির পাশের জঙ্গলে তাল কুড়াতে গেলে সাপে কামড় দেয়। দ্রুত স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে স্থানান্তর করা হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

বাগাতিপাড়া মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) স্বপন চৌধূরী সাপের কামড়ে আল আমিনের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


শর্টলিংকঃ