বাঘায় হেরোইনসহ ৭ মামলার আসামী ইদ্রিশ মোল্লা গ্রেফতার


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘা সীমান্তের শীর্ষ চোরাকারবারী ইদ্রিশ মোল্লাকে ১০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি উপজেলার মহদীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ইদ্রিশ মোল্লার নামে অস্ত্র ,মাদক ও হত্যাসহ ৭টি মামলা রয়েছে।


জানা যায়, ইদ্রিশ মোল্লা উপজেলার মহদীপুর গ্রামের আকছেদ মোল্লার ছেলে। তারা ৭ ভাই। এরমধ্যে ৫ ভাই চোরাকারকারীর সাথে সম্পৃক্ত। এরমধ্যে কালাম মোল্লা আন্তর্জাতীক চোরাচালান সিন্ডিকেটর অন্যতম সদস্য। তাকে হন্যতন্ন করে খুঁজছে পুলিশ, র‌্যাবসহ সরকারের আইনশৃঙ্খলা বাহিনী।


বাঘা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আব্দুল করিম জানান, ইদ্রিশ মোল্লা পরিবারের ৫ ভাইয়ের মধ্যে তিনভাই পার্শ্ববর্তী দেশ ভারতে আশ্রয় নিয়েছে। এরমধ্যে শনিবার সন্ধ্যার পর ইদ্রিশ মোল্লা তার পরিবারের সাথে দেখা করে ফেরার পথে গোপন সংবাদের ভিত্তিতে ওই গ্রামের আজাহার মুন্সির আম বাগান ঘেরাও করে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে ১০০ গ্রাম হেরোইন পাওয়া যায়।


এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, ইদ্রিশ মোল্লার নামে বাঘায় থানায় অস্ত্র, মাদক, চোরাচালান ও মারামারিসহ ৭টি মামলা রয়েছে। গতকাল রোববার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শর্টলিংকঃ