বাড়িতে কাফনের কাপড় পাঠিয়ে প্রাণনাশের হুমকি


ইউএনভি ডেস্ক:
পাবনার ঈশ্বরদীর পাকশীর দিয়াড় বাঘইলে সম্প্রতি দুই বাড়িতে শ্বাসরুদ্ধকর বোমা স্থাপন নাটকের রেশ কাটতে না কাটতেই সোমবার ঘটেছে আরেক কাণ্ড। রোববার রাতে দিয়াড় বাঘইলের আকমল হোসেন বাবু প্রামাণিকের বাড়ির দরজার সামনে কে বা কারা কাফনের কাপড়, গোলাপজল, আগরবাতি ও নতুন একটি গামছা রেখে যায়। কাফনের কাপড়ের ওপর লাল কালিতে প্রাণনাশের হুমকি দিয়ে বিভিন্ন কথা লেখা রয়েছে।

বাড়িতে কাফনের কাপড় পাঠিয়ে প্রাণনাশের হুমকি

বাড়ির মালিক আকমল হোসেন বাবুর একমাত্র ছেলে টনিক এবং টনিকের চাচাতো ভাই স্বরণকে হত্যা করা হবে বলে উল্লেখ করা হয় কাফনের উপর লেখা চিঠিতে। সকালে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে দরজার সামনে এসব দেখতে পেয়ে এলাকার ইউপি সদস্য রেজাউল করিম নান্টুকে খবর দেন।

উৎসুক লোকজন ওই বাড়িতে এগুলো দেখার জন্য ভিড় করছে।ইউপি সদস্য রেজাউল আলম নান্টু জানান, জিনিসগুলো থানায় জমা দেয়ার জন্য নিয়ে যাচ্ছি। প্রশাসন বিষয়টি তদন্ত করবে। এলাকায় এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা বারবার ঘটছে যা দুঃখজনক।

এর আগে গত ৭ এপ্রিল রাতে আকমল হোসেন বাবুর বাড়ি এবং তার সামনের বাড়ি শফিকুল ইসলাম প্রামাণিকের বাড়িতে দুটি বোমা সাদৃশ বস্তু কে বা কারা রেখে যায়। পাকশী ফাঁড়ি পুলিশ, ঈশ্বরদী থানা পুলিশ, পাবনা জেলা পুলিশ, র‌্যাব, ডিবি, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে সেটি নিষ্ক্রিয় করতে ব্যার্থ হয়।

অবশেষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বোমা নিষ্ক্রিয় বিশেষ টিম এসে তা নিষ্ক্রিয় করে।এর আগেও গত বছর শফিকুল ইসলাম ও পার্শ্ববর্তী রেজানুর রহমানকে হত্যার হুমকি দিয়ে উড়ো চিঠি দেয়া হয়। একের পরে পর এসব ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।


শর্টলিংকঃ