বিশ্বকাপের জার্সিতে মাশরাফিরা


ইউএনভি ডেস্ক :

ঠিক এমন একটি মাহেন্দ্রক্ষণের আপেক্ষায়ই ছিল গোটা ক্রিকেট পাগল দেশটি। আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হবে বাংলাদেশ ক্রিকেটের বিশ্বকাপের জার্সি। হলো তাই। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সবুজ গালিচায় কল্পিত সেই দৃশ্যেরই অবতারণা হলো।

বিশ্বকাপের জার্সিতে মাশরাফিরা
বিশ্বকাপের্ জার্সি গায়ে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা

বহুল প্রতিক্ষীত লাল সবুজের বিশ্বকাপের জার্সিটি বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মুর্তজার হাতে তুলে দিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মাশরাফি তা সাদরে গ্রহণ করেন।

ঠিক তখনই আলোকচিত্রীদের ক্লিক ক্লিক ধ্বণিতে ভেসে গেল গোটা শের-ই-বাংলার চত্বর। যেন নতুন কোনো দিগন্তের সামনে দাঁড়িয়ে টাইগার কাপ্তান। জার্সি হাতে কিছুক্ষণ পোজ দিয়ে আনুষ্ঠানিকতার সমাপ্তি টানলেন ম্যাশ।

এর পরেই শুরু হয় প্লেয়ারদের আনুষ্ঠানিক ফটোসেশন। তবে সেখানে ছিলেন না সাকিব আল হাসান। আইপিএলের মাঝপথ থেকে গতকাল দেশে ফিরে আজ হোম অব ক্রিকেটে ঘণ্টা খানেকের দাপ্তরিক কাজ শেষে বাসায় ফিরে গেছেন। ফলে তাকে বাদ দিয়েই বিসিবির সভাপতি, পরিচালক ও কর্মকর্তাদের সঙ্গে দাঁড়িয়ে গেলেন বাকি ১৪ টাইগার।

দুই দফার এই ফটোসেশনে প্রথমে মাশরাফিদের সঙ্গে বিসিবি অফিসিয়ালরা থাকলেও দ্বিতীয় ও শেষ দফায় এক ফ্রেমে শুধু লাল সবুজের ১৪ যোদ্ধাই ছিলেন।


শর্টলিংকঃ