ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি :

পাবনার ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে ঐতিহাসিক বড়াল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

এতে ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল। খেলায় অংশ গ্রহণ করেন চর-ভাঙ্গুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাটুলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। পাটুলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৫-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন চর-ভাঙ্গুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

পরে একই মাঠে শুরু হয় নুর-নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভাঙ্গুড়া ভদ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলা। ভাঙ্গুড়া ভদ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন নুর-নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়। এই চ্যাম্পিয়ন দলগুলি আবার জেলা পর্যায়ে খেলায় প্রতিন্দন্দ্বিতা করবে।

এসময় উপজেলা প্যানেল চেযারম্যান গোলাম হাফিজ রঞ্জু, থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা, শিক্ষা অফিসার খ.ম জাহাঙ্গীর হোসেন, ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন খান, মন্ডতোষ ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, পার-ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হেদায়েতুল্লাহ, সহকারি শিক্ষা অফিসার নাছির উদ্দীন, আশরাফ আলী মন্ডল, সেলিম রেজা, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন, সাংবাদিক হেলাল খান, মানিক হোসেন ও আব্দুল রহিমসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।


শর্টলিংকঃ