ভাঙ্গুড়ায় সিলিং ফ্যান পড়ে স্কুল ছাত্রী আহত


মানিক হোসেন, ভাঙ্গুড়া:

পাবনার ভাঙ্গুড়ায় ক্লাস চলাকালে সিলিং ফ্যান খুলে পড়ে হালিমা খাতুন (১২) নামে এক স্কুল ছাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজে এঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে। আহত স্কুল ছাত্রী ভাঙ্গুড়া পৌর সদরের ভদ্রপাড়া মহল্লার মোস্তাফিজুর রহমানের মেয়ে এবং ওই বিদ্যালয়ের অষ্টম শ্রেীণির ছাত্রী।


এদিকে বুধবার সকালে খবর পেয়ে ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান বিদ্যালয় ভবন পরিদর্শন করে আহত ওই ছাত্রীর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।
জানা গেছে, মঙ্গলবার দুপুরে ওই বিদ্যালয়ের অষ্টম শ্রেণি কক্ষে ক্লাস চলছিল। এ সময় হঠাৎ করে চলন্ত ফ্যানটি হালিমার উপর খুলে পড়ে। এতে সে আহত হয়। অন্যান্য ক্লাসের শিক্ষার্থীদের অভিযোগ দীর্ঘদিন যাবৎ বিদ্যালয়ের অধিকাংশ সিলিং ফ্যান নষ্ট হয়ে আছে। যে কোন সময় আবার খুলে পড়ে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। ঘটনার পর থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে একটি আতংক বিরাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ রফিকুল ইসলাম বলেন, আহত শিক্ষার্থীকে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে এবং রাতেই সব ক্লাস রুমের ফ্যান চেক করা হয়েছে।


শর্টলিংকঃ