ভাঙ্গুড়ায় ৮৫ জন শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান


ভাঙ্গুড়া প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় জোহরা আফজাল ফাউন্ডেশনের উদ্যোগে ঐতিহ্যবাহী ভাঙ্গুড়া জরিনা রহিম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮৫ জন শিক্ষার্থীদের মধ্যে উদ্দীপনা মূলক বৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ড. মাসুদ মোহাম্মদ জাহিদ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃত্তি প্রাপ্তদের মধ্যে নগদ অর্থ তুলে দেন পাবনা -৩ আসনের সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন।

জানা গেছে, এসএসসি-২০১৯ নির্বাচনী পরীক্ষায় সকল বিষয়ে উত্তীর্ণ ৬৫ জনকে পাঁচশত টাকা করে ও ২০ জন সরকারি বৃত্তিপ্রাপ্তদের মধ্যে সরকার প্রদত্ত টাকার সমপরিমান অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোহরা আফজাল ফাউন্ডেশণের সদস্য সাইদুর রহমান, সাবিহা তাজিন খান ও মুনিম হাসান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আলহাজ কামিল হোসেন, ভাঙ্গুড়া থানার ওসি মোঃ মাসুদ রানা, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলোম হাফিজ রঞ্জু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, জরিনা রহিম বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ফারুক হোসেন, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফসহ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালন করে সহকারি শিক্ষক মেহেদী হাসান। এর আগে এমপি মকবুল হোসেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বিদ্যালয়ে বিদ্যমান একাডেমিক ভবনের ২য় ও ৩য় তলার উর্দ্ধমুখী সম্প্রসারণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।

 

 


শর্টলিংকঃ