মঙ্গলবার ঢাকা উত্তর আ.লীগের সমাবেশ সাত রাস্তায়


ইউএনভি ডেস্ক:

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে তেঁজগাও ট্রাক স্ট্যান্ড সংলগ্ন নিজস্ব কার্যালয়ের সামনে (সাত রাস্তা মোড়)-এ ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাসী ও সরকার বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে’ সমাবেশ ও শান্তি মিছিল অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ১০টার দিকে শুরু হবে এই সমাবেশ।

সোমবার (২৯ জানুয়ারি) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দফতর সম্পাদক প্রলয় সমদ্দার বাপ্পির সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াও বক্তব্য রাখবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

সমাবেশ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নগর, থানা, ওয়ার্ড, ইউনিয়ন ও ইউনিটগুলোর নেতাকর্মীরা জাতীয় পতাকাসহ মিছিলে যোগদান করবেন বলে উল্লেখ করা হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

প্রসঙ্গত, ‘অবৈধ ডামি’ সংসদ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে দেশের সব মহানগর, থানা, জেলায়, উপজেলায় মঙ্গলবার (৩০ জানুয়ারি) কালো পতাকা মিছিলের ঘোষণা করেছে বিএনপি। শনিবার (২৭ জানুয়ারি) নয়া পল্টনের দলীয় কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিল শুরুর আগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এই ঘোষণা দেন।

পরে একই দিন (৩০ জানুয়ারি) দেশের সব মহানগর, জেলা ও উপজেলায় ‘শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন’ শীর্ষক সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


শর্টলিংকঃ