মেয়রকে দলীয় মনোনয়ন দিলে আত্মহত্যার হুমকি !


পুঠিয়া প্রতিনিধি:

নির্বাচন কমিশনের তফসিল মোতাবেক আগামী ২৮ ডিসেম্বর প্রথম ধাপে রাজশাহীর পুঠিয়া পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।আগামী দু’একদিনে মধ্যে দলীয় মনোনয়ন দেয়া প্রার্থীদের নাম আনুষ্ঠানিক ভাবে ঘোষনা হতে পারে। তবে বর্তমান মেয়র রবিউল ইসলাম রবিকে দলীয় মনোনয়ন দেয়া হলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন মুক্তিযুদ্ধে শহীদ করম আলীর সন্তান ও পৌরসভার অস্থায়ী কর্মচারী মো. সেলিম।


এদিকে শহীদ পরিবারের সন্তান মো. সেলিম গত ২৬ নভেম্বর সন্ধ্যায় প্রতিবাদী কন্ঠস্বর পুঠিয়া-দুর্গাপুর নামে এক ফেসবুক লাইভে এসে আত্মহত্যার ঘোষনা দেয়। এর পর থেকে মুহুর্তের মধ্যে ওই ভিডিও শেয়ার লাইক ও কমেন্ট হতে শুরু করে। লাইভে এসে সেলিম বলেন, আমি পৌরসভায় মাষ্টাররোলে ছোট চাকরি করি। আমি পুঠিয়া বাসির জন্য কথা বলতে এসেছি।

আমি শহীদ পরিবারের একজন সদস্য হিসাবে কিছু বলতে চাই। বর্তমান মেয়র রবিউল ইসলাম রবির বংশের কোনো সদস্য আ’লীগের রাজনীতির সাথে জড়িত ছিল না। তারপরও গতবার আজ্ঞাত কারণে তাকে দলের মনোনয়ন দেয়া হয়। মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর থেকে যদি এবারো মনোনয়ন দেয়া হয় তবে আমি আত্নহত্যা করবো।

সেলিম আরো বলেন, শহীদ পরিবারের সন্তান হিসাবে আমাকে পৌরসভার শুরু থেকে অস্থায়ী একটা চাকুরি দেয়া হয়। বর্তমান মেয়র পৌরসভার দ্বায়িত্ব নেয়ার পর থেকে বিভিন্ন খাতে ব্যাপক লুটপাট অনিয়ম ও দূর্ণীতি করে আসছে। আমি এর প্রতিবাদ করায় আমাকে সম্প্রতি কাজ থেকে বাদ দেয়া হয়েছে। আমার গত ৭ মাসের বেতনও দেননি।

এ বিষয়ে বর্তমান মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।


শর্টলিংকঃ