মোহনপুরে কলেজছাত্রী ধর্ষণ,কলেজ ছাত্র কারাগারে


মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহীরর মোহনপুরে দ্বাদশ শ্রেণীর কলেজ ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে।এ ঘটনায় কলেজ ছাত্রীর পরিবার বাদী হয়ে মোহনপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার কৃষ্ণপুর গ্রামের জনৈক ব্যক্তির মেয়েকে কৌশলে জোর পূর্বক ধর্ষন করে একই উপজেলার মহানগর গ্রামের আবুল কালামের ছেলে বুলবুল হোসেন (বুলু)১৯।

আর মেয়ে ধোপাঘাটা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীতে পড়াশোনা করেন।মোহনপুর উপজেলার মহানগর গ্রামের আবুল কালামের ছেলে বুলবুল হোসেন বুলু (১৯)কলেজে যাওয়া আসার সময় ওই ছাত্রীকে প্রেম নিবেদনসহ বিয়ের প্রলোভন দিয়ে আসছিল।

পরিবার সূত্রে জানা যায়,জনৈক ব্যক্তির মেয়েকে ৮-৯ মাস পূর্ব থেকে প্রেম নিবেদন সহ কু-প্রস্তাব দিয়ে আসছিল মোহনপুর উপজেলার মহানগর গ্রামের আবুল কালামের ছেলে বুলবুল হোসেন (১৯)। গতকাল কলেজ ছাত্রী তার খালুর বাড়িতে বেড়াতে যায়।এ কথা বুলবুল জানতে পেরে কলেজ ছাত্রীর খালুর বাড়িতে চুপিচুপি যায়।কলেজ ছাত্রীকে জোর পূর্বক ধর্ষন করে।এ সময় কলেজ ছাত্রীর চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে আসলে আসামি বুলবুল কৌশলে পালিয়ে যায়।আসামি বুলবুল ও জনৈক ব্যক্তির মেয়ে একই কলেজে পড়াশোনা করেন।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান,কলেজ ছাত্রীকে উদ্ধার করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) ভর্তি করা হয়েছে।আসামী বুলবুল এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষন মামলা হয়েছে । তাকে মোহনপুর থানা পুলিশ গ্রেফতার করে।আজ শুক্রবার কোর্ট পরিদর্শক মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।


শর্টলিংকঃ