রাজশাহীতে চেয়ারম্যান পদে ২৬ প্রার্থীর মনোনয়ন দাখিল


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর আট উপজেলায় চেয়ারম্যান পদে ২৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।  এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৩৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন মনোনয়নপত্র দাখিল করেন। প্রথম দফা তফসিল অনুযায়ী আগামী ১০ মার্চ এসব উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।
তানোরে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন লুৎফর হায়দার রশিদ ময়না

উপজেলা নির্বাচনে রাজশাহীর আট উপজেলায় চেয়ারম্যান পদে ২৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।  এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৩৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন মনোনয়নপত্র দাখিল করেন। সোমবার ছিল মনোনয়ন জমাদানের শেষদিন।  এরমধ্যে তানোরে দুইজন, গোদাগাড়ীতে চারজন, চারঘাটে দুইজন, বাঘায় চারজন, বাগমারায় তিনজন, মোহনপুরে চারজন, দুর্গাপুরে তিনজন ও পুঠিয়ায় তিনজন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

জানা গেছে,  গোদাগাড়ীত উপজেলা থেকে  মনোনয়ন দাখিল করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী  জাহাঙ্গীর আলম। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, সালাউদ্দিন বিশ্বাস ও ওয়ার্কার্স পার্টির সাইদুর রহমান। তানোরে মনোনয়ন দাখিল করেন আওয়ামী লীগের মনোনীত লুৎফর হায়দার রশিদ ময়না ও ওয়ার্কার্স পার্টির শরিফুল ইসলাম।

                                              বাগমারায় চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেন অনিল কুমার সরকার

বাঘায়  মনোনয়ন জমা দিয়েছেন-আওয়ামী লীগের মনোনীত লায়েব উদ্দিন লাভলু, ছাত্রলীগ নেতা মেরাজুল ইসলাম মেরাজ, বিএনপি নেতা আবদুল্লাহ আল মামুন ও জাপা নেতা সামশুদ্দিন রিন্টু। চারঘাটে মনোনয়ন দাখিল করেছেন – আওয়ামী লীগ মনোনীত ফকরুল ইসলাম ও এ্যাডভোকেট টিপু সুলতান। দুর্গাপুরে যারা মনোনয়ন দাখিল করেছেন- আওয়ামী লীগের নজরুল ইসলাম, আওয়ামী লীগের বিদ্রোহী সরদার আবদুল মজিদ ও আবদুল কাদের মন্ডল।

বাগমারা উপজেলা থেকে মনোনয়ন জমা দিয়েছেন- আওয়ামী লীগের মনোনীত অনিল কুমার সরকার, বিএনপি নেতা ডিএম জিয়াউর রহমান ও বাবুল হোসেন।  পুঠিয়া থেকে মনোনয়ন দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত জিএম হিরা বাচ্চু, জাপার আনসার আলী ও মোখলেসুর রহমান মন্টু। এছাড়া মোহনপুর থেকে আওয়ামী লীগ মনোনীত এ্যাডভোকেট আবদুস সালাম, জাপার কামরুজ্জামান বুলু, স্বতন্ত্র শহীদ ইবনে ও আফজাল হোসেন বকুল।

তবে সীমানা জটিলতায় আদালতের নির্দেশে পবা উপজেলা নির্বাচন স্থগিত করা হয়েছে।


শর্টলিংকঃ