রাজশাহীতে জুয়াড় আসরে হানা, ২ লক্ষাধিক টাকাসহ ২৬ জুয়াড়ি আটক


নিজস্ব প্রতিবেদক

রাজশাহী মহানগরীর শিরোইলে থাকা ঢাকা বাসস্ট্যান্ডে হানা দিয়ে ২৬ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা৷ শনিবার (২২ ফেব্রুয়ারি) গভীর রাতে এ অভিযান পরিচালনা করা হয়। জুয়াড় আসর থেকে নগদ দুই লাখ ১২ হাজার ৮০০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদী জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে রোববার (২৩ ফেব্রুয়ারি) সকালে তাদেরকে মহানগরীর বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীতে জুয়াড় আসরে হানা, ২ লক্ষাধিক টাকাসহ ২৬ জুয়াড়ি আটক

আটককৃতরা হলেন- মহানগরীর মিয়াপাড়া এলাকার রফিকুল ইসলাম বাবু (৪৬), শিরোইল স্টেশনপাড়া এলাকার উজ্জল হোসেন (৩২), সেলিম রেজা বিশু (৩২), শিরোইল মোল্লামিল এলাকার শফিকুল ইসলাম (৪২), সেন্টু মন্ডল (২৩), উপশহর এলাকার আবু হেনা মোস্তফা কামাল (৪৭), রাজারাহাতা এলাকার কাজী ছোটন (৪২), গণকপাড়া এলাকার মমিনুর রহমান (৪০), শিরোইল এলাকার আলমগীর হোসেন (৩০), বিহারী কলোনী এলাকার ফরমান আলী (৪০), আব্দুল ওয়াদুদ (৩৮), জাহাঙ্গীর হোসেন (৩৫), হাজরাপুকুর এলাকার সুমন শেখ (২৬), শাহিন হোসেন (৩৬), তছলিম উদ্দিন (৪৩), আবুল কালাম আজাদ (৩৫), মুক্তার হোসেন মুক্তা (৩২),জাহাঙ্গীর হোসেন (৪০), নিউকলোনি এলাকার আজিজুর রহমান (৩৩), কাউসার আলী (৪৫), নারিকেলবাড়িয়া এলাকার নুর ইসলাম (২৮), আসাম কলোনি এলাকার খোকন (৪৩), শাহাদৎ হোসেন সাধু (২২), কাটাখালি এলাকার আরাফাত আলী (২৮), রাণীনগর এলাকার সুকুমার (২৮) ও নওগাঁ জেলার নাপিতপাড়া এলাকার দিপক কুমার সরকার (৩৫)।

জুয়াড় আসর থেকে ২৯টি মোবাইল ফোন, ৪৫টি সীমকার্ড, ১৮টি মেমোরীকার্ড, ১১ সেট প্লেয়িং কার্ড (তাস) ও নগদ ২ লাখ ১২ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়েছে। রোববার সকালে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এদিকে, প্রত্যক্ষদর্শীরা জানান- শিরোইলে থাকা বাসস্ট্যান্ড এলাকায় দীর্ঘদিন ধরে জুয়াড় বোর্ড বসান মোটরশ্রমিক নেতারা। তারা এই জুয়াড় আসর বসিয়ে অবৈধভাবে অর্থ উপার্জন করেন বলেও অভিযোগ রয়েছে। এ নিয়ে এর আগেও গণমাধ্যমে সংবাদ প্রচার হলেও কখনও অভিযান চালায়নি পুলিশ। তবে র‌্যাব-৫ অভিযান চালিয়ে গতকাল ২৬ জুয়াড়িকে আটক করেছে।


শর্টলিংকঃ