রাজশাহী মিডিয়া কাপের ফাইনালে ব্লেজিং এডিটর ও মিডিয়া গ্লাডিয়েটর


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের আয়োজনে চতুর্থ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ব্লেজিং এডিটর ও মিডিয়া গ্লাডিয়েটর। মঙ্গলবার দিনের প্রথম সেমিফাইনালে ব্লেজিং এডিটর ৬ উইকেটে জার্নালিস্ট ওয়ারিয়ার্সকে এবং দ্বিতীয় সেমিফাইনালে মিডিয়া গ্লাডিয়েটর ২ রানে জার্নালিস্ট সিক্সার্সকে হারিয়ে ফাইনালে ওঠে।

দুই সেমিফাইনালে দুইজন ম্যান অফ দ্যা ম্যাচের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা।

দিনের প্রথম সেমিফাইনালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় জার্নালিস্ট ওয়ারিয়ার্স। নির্ধারিত ১৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ৯৫ রান করে তারা। দলের পক্ষে রাসেল অপরাজিত ২৬ ও রফিক ২৬ রান করেন। ব্লেজিং এডিটরের খোকন ২৬ রানে নেন ২ উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ১২ ওভার ৫ বলে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ব্লেজিং এডিটর। ব্লেজিং এডিটরের পক্ষে আশিক অপরাজিত ২৬ ও রুমি ১৪ রান করেন। ম্যান অফ দ্যা ম্যাচ হন ব্লেজিং এডিটরের আশিক। তার হাতে ক্রেস্ট তুলে দেন রাবি শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ্ আজম শান্তনু।

দিনের অপর সেমিফাইনালে টসে জিতে ব্যাট করা সিদ্ধান্ত নেয় মিডিয়া গ্লাডিয়েটর। তারা নির্ধারিত ১৫ ওভারে ৫ উইকেটে সংগ্রহ করে ১১০ রান। দলের পক্ষে রকি ৩৮ ও মিলন ২৮ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে ১০৮ রানে থেমে যায় জার্নালিস্ট সিক্সার্স। তারা নির্ধারিত ১৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৮ রান তোলে।

দলের পক্ষে সোহান অপরাজিত ৩০, বুলবুল ১৭ ও মুকুল ২০ রান করেন। মিডিয়া গ্লাডিয়েটরের রকি ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন। তার হাতে ক্রেস্ট তুলে দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

গত ১ ফেব্রুয়ারি চতুর্থ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়। ৬টি দলে ও দুটি গ্রুপে বিভক্ত হয়ে গণমাধ্যমকর্মীরা এ টুর্ণামেন্টে অংশ নিয়েছেন। আগামী ৭ ফেব্রুয়ারি টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।


শর্টলিংকঃ