রাণীনগরের ব্যবসায়ী হত্যার ঘটনায় মামলা দায়ের


রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর রাণীনগরে গভীর রাতে ব্যবসায়ী রুঞ্জু মন্ডল (৪৫) কে কুপিয়ে হত্যার হত্যা ঘটনায় নিহতের স্ত্রী দুলালী বেগম বাদী হয়ে শুক্রবার (৩০মে) বিকেলে একজন এজাহার নামীয়সহ অজ্ঞাতনামা ৮জনকে আসামী করে রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

হত্যা কান্ডের পর পুলিশ উপজেলার বিভিন স্থানে অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদর জন্য সন্দেহভাজন দুই জনকে থানায় নিয়ে আসে। হত্যার মূল রহস্য উদঘাটন ও প্রকৃত জড়িতদের বের করার লক্ষ্য পুলিশ বিভিন্ন কৌশল নিয়ে অগ্রসর হচ্ছে।

তবে পুলিশ বলছে, যে কােন সময় হত্যাকান্ডের মূল হাতাসহ জড়িতদর গ্রফতার করা সম্ভব হবে।

বর্তমানে রাতেয়াল বাজার এলাকায় শুনশান নিরবতা বিরাজ করছে। পুলিশী টহল জোরদার করলে ব্যবসায়ীসহ স্থানীয় জন সাধারণের মধ্যে অজানা আতংক বিরাজ করছে।

উল্লখ্য যে, বহস্পতিবার গভীর রাত উপজলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল গ্রামের আলহাজ্ব শুকবর আলীর ছেলে রুঞ্জু মন্ডলকে রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে মুখাশধারী বাড়ীতে ঢুকে এলোপাথারি ধারালো অস্ত্রদ্বারা কোপায়।

আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকল কলেজ হাসপাতালে নিলে সেখানেই মৃত্যু হয়।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক জানান, ব্যবসায়ী মঞ্জু হত্যা কান্ডের বিষয়ে রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়র হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য জাড়ালা তৎপরতা চলছে।


শর্টলিংকঃ