রাণীনগরে অত্যাধুনিক এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর


রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের অধীনে কমিউনিটি বেইজড হেলথ কেয়ার অপারেশনাল প্লানের আওতায় রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক মানের একটি এ্যাম্বুলেন্স প্রদান করা হয়। নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে চাবি হস্তান্তর করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর),আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা: মাকসুদুল আলম (সনি), হাসপাতালের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় প্রধান অতিথি বলেন,এই হাসপাতালে এ্যাম্বুলেন্স হস্তান্তরের মাধ্যমে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অঙ্গিকার পূর্ন হলো। বর্তমান সরকারের আমলে দেশের সকল সেক্টরে যে পরিমাণ উন্নয়ন সাধিত হয়েছে তার বিন্দু পরিমাণ উন্নয়ন কখনো কোন সরকারই করতে পারে নাই। দীর্ঘসময় পর হলেও এই হাসপাতালের এ্যাম্বুলেন্স সমস্যা দূর হলো। এখন কোন জরুরী রোগীকে বেশি টাকায় বাহির থেকে এ্যাম্বুলেন্স ভাড়া করতে হবে না। এতে করে সরকারি হাসপাতালের প্রতি সাধারন মানুষের আস্থা কয়েকগুন বেড়ে যাবে এবং বৃদ্ধি পাবে হাসপাতালের চিকিৎসা সেবার মানও। আগামীতে হাসপাতালটিতে এসে যেন রোগীকে কোন সেবার জন্য বাহিরে যেতে না হয় তার জন্য সকল পদক্ষেপ অচিরেই গ্রহণ করা হবে।


শর্টলিংকঃ