রাবিতে আন্তঃহল অ্যাথলেটিক্সে চ্যাম্পিয়ন শাহ্ মখদুম হল


রাবি সংবাদদাতা :

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ৪১তম আন্তঃহল অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় টানা ৮ বারের অপরাজিত চ্যাম্পিয়ন শহীদ জিয়াউর হলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে শাহ্ মখদুম হল। হলটি থেকে অংশ নেয়া অ্যাথলেটরা ৯টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ পদক জয় করে।

অপরদিকে, ছাত্রী হলগুলোর মধ্যে প্রতিযোগিতায় মুন্নুজান হলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বেগম রোকেয়া হল। তারা ৭টি স্বর্ণ, ৫টি রৌপ্য এবং ৩টি ব্রোঞ্জ পদক জিতে নিয়েছে।

আন্তঃহল অ্যাথলেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শাহ মখদুম হল দলের হাতে পুরস্কার তুলে দেন রাবি উপাচার্য।

দুই দিনব্যাপী প্রতিযোগিতা শেষে বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান বিজয়ীদের মাঝে পদক বিতরণ করেন। সমাপনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমানসহ হল প্রাধ্যক্ষবৃন্দ।

জানা যায়, গত ৫ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোকে একটি করে কলেজ ধরে আন্তঃকলেজ অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু হয়। দুই দিনব্যাপী এ প্রতিযোগিতায় ছাত্রদের ১৯টি এবং ছাত্রীদের ১১টি ইভেন্টে মোট ১৯টি দলের দুই শতাধিক অ্যাথলেট অংশ নেন।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শাহ্ মখদুম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. আরিফুর রহমান বলেন, ছাত্রদের ১১টি হলের মধ্যে আমাদের হলের ছেলেরা সব দিক থেকে সেরা পারফর্ম করে চ্যাম্পিয়ন হয়েছে। যা হলের জন্য অত্যন্ত গর্বের। আগামী প্রতিযোগিতায় অ্যাথলেটরা যাতে আরও বেশি পদক অর্জন করতে পারে, সেজন্য হলের পক্ষ থেকে সব ধরনের সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে।


শর্টলিংকঃ