রাবিতে বঙ্গবন্ধু প্রজন্মলীগের দুই হল কমিটি গঠন


রাবি প্রতিনিধি :

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শহীদ সোহরাওয়ার্দী ও মাদর বখ্শ হলের কমিটি ঘোষণা করেছে বঙ্গবন্ধু প্রজন্মলীগ। রোববার বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা প্রজন্মলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক শামীম রেজা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে হল দু’টির কমিটি গঠনের তথ্য জানানো হয়।

শহীদ সোহরাওয়ার্দী হল শাখায় সভাপতি বাংলা বিভাগের রুবেল রানা এবং সাধারণ সম্পাদক করা হয়েছে বশির আহম্মেদকে। আর প্রাণীবিদ্যা বিভাগের শিক্ষার্থী আবু সাঈদ সাদ্দামকে সভাপতি ও শামীম হোসেনকে সাধারণ সম্পাদক করে মাদার বখ্শ হল শাখার কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- শহীদ সোহরাওয়ার্দী হলের সহ-সভাপতি কাজী বাহারুল ইসলাম, এনামুল হক, আরিফুল ইসলাম আশিক, খন্দকার নূর ই সাদিদ, মোস্তাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক মাইনুল হাসান, বিয়ামিন হোসাইন, আল হুছাইন, নয়ন চন্দ্র মহন্ত, আমিনুল ইসলাম।

সাংগঠনিক সম্পাদক কিশোর সরকার শিবু, শাহাদাৎ হোসেন, সিমন সাহা সকাল, ইকরামুল হুসাইন, দপ্তর সম্পাদক আল আমীন ইসলাম, উপ-দপ্তর সম্পাদক নাজমুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফিরোজ শাহ্, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক শামিম আহাম্মেদ, ধর্ম বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক বুলবুল আহমেদ, অর্থ সম্পাদক শিপন হোসেন, সহ অর্থ সম্পাদক অলি উল্লাহ।

মাদার বখ্শ হল শাখার  সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, আবু সামা, মোস্তফা মোহাইমিন, মামুন হোসেন, বাসু দেব কর্মকার, যুগ্ম-সম্পাদক ইমরান আহমেদ, আমীর হামজা, সুমন আহমেদ রাজু, বেলাল হোসেন, আলমগীর হোসেন।

সাংগঠনিক সম্পাদক রুবেল মাহমুদ, এ,টি,এম নুরুজ্জামান, সরকার ড্যানিয়েল, হিমেল হোসেন, মেহেদী হাসান, দপ্তর সম্পাদক তৌফিক হোসাইন, উপ-দপ্তর সম্পাদক সাঈদ আনোয়ার প্রমূখ।


শর্টলিংকঃ