রাবিতে ‘ইচ্ছে’র সভাপতি জাহিদুল, সম্পাদক খালিদ


রাবি সংবাদদাতা:

সভাপতি ও সাধারণ সম্পাদক।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জাহিদুল ইসলামকে সভাপতি ও ফোকলোর বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী খালিদ হাসানকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইচ্ছে‘র নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে২০১৯-২০ মেয়াদের ২৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাতি সাইফুল ইসলাম সজল, সহ-সভাপতি নির্মল চন্দ্র দাশ, সহ-সম্পাদক তনুশ্রী বর্মণ, সাংগঠনিক সম্পাদক তাহমিদ হাসান ফুয়াদ, অর্থ সম্পাদক বৃষ্টি, দপ্তর সম্পাদক মাহদী, সহ-দপ্তর সম্পাদক নিশা, প্রচার সম্পাদক তামান্না, বিপণন বিষয়ক সম্পাদক মো.রাশেদ আলী, স্কুল পরিচালনা বিষয়ক সম্পাদক শারমিন জাহান সোনিয়া,  সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তারিফ প্রমূখ।

‘মেধা দেই, শ্রম দেই, আর্ত-মানবতার সেবা করি, পৃথিবীকে বদলে দেই’ এই স্লোগানে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইচ্ছে’ ২০১২ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে। এরপর থেকে ক্যাম্পাসে সামাজ সেবামূলক বিভিন্ন কাজ করে আসছে সংগঠনটি।


শর্টলিংকঃ