রাবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি মামুন, সম্পাদক তৌহিদ


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটিতে লোক প্রশাসন বিভাগের আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী তৌহিদ বিন হাসানকে সাধারণ সম্পাদক করে আট সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার বিকেলে ব্যবসায় অনুষদের শিক্ষক লাউঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে উক্ত কমিটি ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক সাদেকুল আরেফিন মাতিন।

কমিটির অন্য সদস্যরা হলেন, দর্শন বিভাগে চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইমরান হোসাইন সহ-সভাপতি, লোক প্রশাসন বিভাগের চতুর্থ বিভাগের শিক্ষার্থী প্রদীপ্ত রায়, দর্শন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নওরীন ঔশী এবং ফাইন্যান্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী সামি যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়াও কমিটিতে ফাইন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী চার্লস অপু এবং পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী জাফর ইকবালকে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে।

এর আগে, গত ০৬ জুলাই ক্যারিয়ার ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, শেখ আরিফ্জ্জুামান লিপু। পরে ০৯ জুলাই ট্রাস্টি বোর্ডের মতামতের ভিত্তিতে ২০১৯-২০ সেশনের জন্য ক্যারিয়ার ক্লাবের ৭ম কমিটি গঠন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা অধ্যাপক মনিমুল হক, সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সৈয়দ রাকিব, সদ্য বিদায়ী সভাপতি শেখ আরিফুজ্জামান লিপু প্রমুখ।


শর্টলিংকঃ