লিংকডইনে এখন গেম খেলতে পারবেন


ইউএনভি ডেস্ক:

চাকরি খোঁজায় সবচেয়ে বড় প্ল্যাটফর্ম লিংকডইন। পেশাজীবীদের জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম এটি। এখানে একে অপরের সঙ্গে আলোচনার পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তিও পাওয়া যায়। ফলে সহজেই পছন্দের চাকরির সন্ধান মিলে থাকে। বর্তমানে বিশ্বে ১০০ কোটির বেশি ব্যবহারকারী আছে প্ল্যাটফর্মটিতে।

এবার ব্যবহারকারীদের নতুন সুবিধা নিয়ে এলো প্ল্যাটফর্মটি। এখন চাকরি খোঁজার পাশাপাশি গেম খেলার সুবিধা চালু করতে যাচ্ছে লিংকডইন। লিংকডইনে গেমস সুবিধা চালুর বিষয়ে অ্যাপ গবেষক নিমা ওজি এক্সে এক বার্তায় জানিয়েছেন, নিজেদের অ্যাপে গেম সুবিধা চালুর জন্য কাজ করছে লিংকডইন। নতুন এ সুবিধা চালু হলে কয়েক ধরনের গেম খেলা যাবে। ধারণা করা হচ্ছে, যুক্ত হওয়া গেমগুলো পাজলভিত্তিক হবে।

টেলিগ্রামেও পাবেন এআই সুবিধা

নতুন এই ফিচারের মাধ্যমে ব্যবহারকারীদের অন্য লোকের পোস্টে মন্তব্য করার সময় গেম খেলতে দেবে এবং চাকরি খোঁজার সুযোগ দেবে। যদিও অনেকেই এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন, আবার কেউ কেউ মনে করেন যে লিংকডইনে ভিডিও গেম ব্যবহারকারীদের বিভ্রান্ত করবে।
কোম্পানিগুলো তাদের কর্মীদের ইন-গেম স্কোরের উপর ভিত্তি করে র্যাঙ্ক করা হবে, যার অর্থ আপনি যত বেশি স্কোর করবেন, আপনার বর্তমান ফার্মের র্যাঙ্ক তত বেশি হবে। যদিও লিংকডইনের সিইও নিশ্চিত করেছেন যে এটি প্রকৃতপক্ষে প্ল্যাটফর্মে গেমগুলো আনার জন্য কাজ করছে, তবে ফিচারটি লঞ্চের তারিখ এখনো ঠিক করা হয়নি।

সূত্র: টেক ক্রাঞ্চ


শর্টলিংকঃ