‘শপথ নেয়ার ব্যাপারে জনগনের অব্যাহত চাপ রয়েছে’ : হারুন


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
‘শপথ নেয়ার ব্যাপারে জনগনের অব্যাহত চাপ রয়েছে। স্থানীয় জনগন চায় জাতীয় সংসদে যোগ দিয়ে এলাকার প্রতিনিধিত্বের পাশাপাশি, এলাকার উন্নয়নে ভূমিকা রাখতে। তবে শপথের ব্যাপারে দলের সিদ্ধান্তের অপেক্ষায় আছি।’ সাংবাদিকদের এমনটাই জানালেন চাঁপাইনবাবগঞ্জ সদর-৩ আসনের বিএনপি মনোনীত নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও বিএনপি’র যুগ্ম-মহাসচিব হারুনুর রশীদ।

 

সোমবার (২৪ এপ্রিল) দুপুরে চাঁপাইনবাবগঞ্জে নিজ বাসভবেন আওয়ামী লীগের সাবেক এমপি আব্দুল ওদুদ কর্তৃক নিঃসন্তান ফুফু গোলেনুরের স্থাবর-অস্থাবর প্রায় ২৫ থেকে ৩০ কোটি টাকার সম্পত্তি আত্মসাৎ করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি সাংবাদিকদের আরো বলেন, আ.লীগের সাবেক এমপি আব্দুল ওদুদ কর্তৃক সম্পত্তি আত্নসাতের অভিযোগে তিনি নিজে এবং নিঃসন্তান ফুফুর ওয়ারিশরা বাদী হয়ে আদালতে তিনটি মামলা দায়ের করেছেন। সংবা সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সভাপতি তসিকুল ইসলাম তসি,সাধারন সম্পাদক আমিনুল ইসলাম মতিসহ বেশ কয়েকজন বিএনপির নের্তৃবৃন্দ।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সদর উপজেলা বিএনপি’র অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


শর্টলিংকঃ