শুভডাঙ্গা ইউপি ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল শুরু


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার ৯ নং শুভডাঙ্গা ইউনিয়নের ১, ২ এবং ৩ নং ওয়ার্ডের মধ্যে দিয়ে ওয়ার্ড পর্যায়ে ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল হয়েছে। বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে আ’লীগকে সুসংগঠিত করতে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।

মঙ্গলবার বিকেলে ওয়ার্ড আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে ১ এবং ৩ নং ওয়ার্ডের বানাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১ নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছে হাবিবুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে সেকেন্দার আলী। ৩ নং ওয়ার্ডে একাধিক প্রার্থী থাকায় সভাপতি পদে ভোট অনুষ্ঠিত হয়েছে। উক্ত ভোটে এমরান বাবু সভাপতি নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী ফরিদ উদ্দীন মোরগ প্রতিকে পেয়েছে ৫৪ ভোট। সাধারণ সম্পাদক পতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় আমিনুল ইসলাম। ২ নং ওয়ার্ডের বাড়িগ্রাম মাদ্রাসা কেন্দ্রে ভোটের মাধ্যমে মোরগ প্রতিকে ১১৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে আব্দুল মান্নান। তার নিকটতম প্রার্থী আবেদ আলী হরিণ প্রতিকে পেয়েছে ৫৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে ফুটবল প্রতিকে ১৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে রহিদুল ইসলাম। তার নিকটতম প্রার্থী আব্দুল হামিদ পেয়েছে ১২ ভোট।

ইউনিয়ন আ’লীগের সভাপতি চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিকের সভাপতিত্বে ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন, শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহমেদ, সদস্য আলী হাসান, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজাহার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সমরেশ কুমার, আ’লীগ নেতা নাসির উদ্দীন খাঁন, আব্দুল মজিদ শেখ, শাহরিয়া, সাংসদের প্রেস সচিব জিল্লুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল হান্নান প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


শর্টলিংকঃ