শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে ছুরিকাঘাতে খুন


ইউএনভি ডেস্ক:
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় তানজিনা আক্তার রিতু নামে (২০) এক কলেজছাত্রী স্বামীর হাতে খুন হয়েছেন। এ সময় ঘাতক স্বামী আল মামুন মোহনের হাতে আহত হন রিতুর মা পারভীন আক্তার ও ভাই প্রান্ত। বুধবার (১৩ মে) রাতে উপজেলার গৃদকালিন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘাতক স্বামী আল মামুন মোহনকে আটক করেছে পুলিশ।

শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে ছুরিকাঘাতে খুন

আল মামুন মোহনের বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায়। নিহত তানজিনা আক্তার রিতু (২০) স্ত্রী গৃদৃকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে।স্থানীয় সূত্রে জানা গেছে, আড়াই বছর আগে আল মামুন মোহনের সঙ্গে তানজিনা আক্তার রিতুর বিয়ে হয়।

বিয়ের পর সৌদি আরবে গেলেও দেড় বছর আগে মোহন দেশে ফিরে আসেন। বুধবার বিকেলে তিনি তার নিজ বাড়ি রায়পুর থেকে ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়ায় শ্বশুড়বাড়ি আসেন। ইফতারের আগে স্ত্রী রিতুর সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করেন মোহন।

মেয়ের চিৎকারে মা পারভীন আক্তার ও ভাই প্রান্ত এগিয়ে আসলে তাদেরও ছুরিকাঘাত করেন তিনি। এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আশপাশের লোকজন টের পেয়ে তাকে আটক করে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

গুরুতর আহত অবস্থায় রিতু ও তার মা পারভীনকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রিতুকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় পারভীন আক্তারকে চাঁদপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ফরিদগঞ্জ থানা পুলিশের ওসি আব্দুর রকিব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও ঘাতক স্বামীকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


শর্টলিংকঃ