সিমেন্ট বোঝাই ট্রাকের চাপায় প্রাণ গেল নৈশপ্রহরীর


নিজস্ব প্রতিবেদক:

রাস্তার পাশে দাঁড়িয়ে এক রিকশা চালকের সাথে কথা বলছিলেন, নৈশপ্রহরী আমজাদ হোসেন (৬৫)। এ সময় একটি সিমেন্ট বোঝাই ট্রাকের ঘুমন্ত চালক তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। শনিবার (২২ ফেব্রুয়ারি) ভোররাতে রাজশাহী মহানগরীর বিনোদপুর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পরে শনিবার সকালে তার মরদেহ উদ্ধার করে মতিহার থানা পুলিশ। বর্তমানে ময়নাতদন্তের জন্য তার মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত আমজাদ হোসেন মহানগরীর ডাঁশমারী পূর্বপাড়া এলাকার মৃত তমিজ উদ্দিনের ছেলে। তিনি বিনোদপুর বাজারে নৈশপ্রহরী ছিলেন।

জানতে চাইলে রাজশাহী মহানগরীর মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত কুমার পাল বাংলানিউজকে বলেন শনিবার ভোররাতে রাস্তার পাশে দাঁড়িয়ে এক রিকশাচালকের সাথে কথা বলছিলেন আমজাদ হোসেন। তিনি বিনোদপুর বাজার এলাকার নৈশপ্রহরী।

কথা বলার সময় নাটোর থেকে রাজশাহী অভিমুখী একটি সিমেন্ট বোঝাই একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় লাফিয়ে দূরে গিয়ে পড়ে কোনরকমে প্রাণে রক্ষা পান ওই রিকশাচালক। সিমেন্ট বোঝাই ওই ট্রাকটি এখন পর্যন্ত আটক করা যায়নি। তবে দুর্ঘটনার সময় তার চালক ঘুমন্ত অবস্থায় ছিল বলে প্রত্যক্ষদর্শীরা পুলিশকে নিশ্চিত করেছে; জানান সুকান্ত কুমার পাল।

বর্তমানে তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


শর্টলিংকঃ