স্ত্রীর দায়ের কোপে স্বামী নিহত


ইউএনভি ডেস্ক নিউজ:

কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে রোববার দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে ঘুমন্ত স্বামী মুসলিম উদ্দিনকে (৪০) কূপিয়ে হত্যা করেছে স্ত্রী রিমা বেগম। ঘটনার পর দেড় বছর বয়সী মেয়েকে নিয়ে পালিয়েছে ঘাতক স্ত্রী।

প্রতীকি ছবি।

স্থানীয় লোকজন, কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এমএ রহমান আতিক ও পুলিশ জানায়, কর্মধা ইউনিয়নের ট্রাট্রিউলি গ্রামের মুসলিম উদ্দিন রোববার তার স্ত্রী রিমা বেগমের সঙ্গে ঝগড়া করে। এক পর্যায়ে স্ত্রীকে মারধরও করেন মুসলিম উদ্দিন। ওই ঘটনার জের ধরেই রাতে সবাই ঘুমিয়ে যাওয়ার পরে রিমা বেগম দা দিয়ে কূপিয়ে গুরুতর জখম করেন স্বামীকে।

এ সময় মুসলিম উদ্দিনের চিৎকারে সন্তানরা জেগে উঠে। সন্তানদের চিৎকারে প্রতিবেশীরা এসে আশঙ্কাজনক অবস্থায় মুসলিম উদ্দিনকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সন্তানদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসার আগেই রিমা বেগম দেড় বছর বয়সী ছোট মেয়েকে নিয়ে ঘর থেকে পালিয়ে যায় বলে স্থানীয় লোকজন জানান। নিহত মুসলিম উদ্দিন ও রিমা বেগমের ৪টি সন্তান রয়েছে। ঘাতক স্ত্রী রিমা বেগম একই উপজেলার জয়চন্ডী ইউনিয়নের নওয়া গাঁও গ্রামের আব্দুল মন্নানের মেয়ে।

খবর পেয়ে কুলাউড়া থানার এসআই সানা উল্লাহ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তিনি জানান, লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক আলমতে দেখা গেছে, দায়ের কোপেই মুসলিম উদ্দিনের মৃত্যু হয়েছে। কুলাউড়া থানার এসি মো. শামীম মুসা জানান, মামলার প্রস্ততি চলছে। পলাতক গৃহবধূকে গ্রেফতারের চেষ্টা চলছে।


শর্টলিংকঃ