হাসতে হাসতে হার্টফেল করলে অর্থমন্ত্রী দায়ী: রিজভী


ইউএনভি ডেস্ক:

অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল নিজেকে বিশ্বের এক নম্বর অর্থমন্ত্রী দাবি করার প্রসঙ্গে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এটা শুনে তিনি হাসতে হাসতে হার্টফেল করলে অর্থমন্ত্রী দায়ী থাকবেন।

হাসতে হাসতে হার্টফেল করলে অর্থমন্ত্রী দায়ী: রিজভী

সোমবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন রিজভী। তিনি বলেন, চিরকুটে লিখে রাখলাম, অর্থমন্ত্রীর বক্তব্যে আমি হাসতে হাসতে হার্টফেল করলে তিনি দায়ী থাকবেন।

রিজভী আরও বলেন, অর্থমন্ত্রীর এই বক্তব্য অজ্ঞাতপ্রসুত নয়, রাজনৈতিক ধান্দাবাজপ্রসুত। এই বক্তব্যের পরের দিনই অর্থমন্ত্রী আবার বলেছেন, দেশের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ। মূলত স্ব-স্বীকৃত ১ নং অর্থমন্ত্রী মোস্তফা কামাল সাহেব দেশের অর্থনীতির বারোটা বাজিয়েছেন। আসলে গণতন্ত্র ধ্বংসকারী মন্ত্রীদের মুখে এধরণের অবান্তর বক্তব্যই মানায়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদ ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, বারবার অসুস্থ হওয়ার পরেও আপনি মিথ্যার ফেরিওয়ালাই থেকে যাচ্ছেন। সৃষ্টিকর্তার কথা বিবেচনা করে কমপক্ষে কিছুটা সত্য কথা বলার চেষ্টা করুন। ঢাকা সিটি নির্বাচনের ফলাফল বাতিল ও পুননির্বাচনের দাবি প্রতিটি মানুষের।

ভোট ডাকাতি এখন আপনাদের অভ্যাসে পরিণত হয়েছে। আপনারা এখন জনগণের চরম ঘৃনার পাত্রে পরিণত হয়েছেন। জোর করে বিনা ভোটে ক্ষমতায় থেকে কিভাবে আপনারা বেহায়ার মতো অবৈধ কর্মকাণ্ডের পক্ষে কথা বলেন? সুষ্ঠু ও ভয়ভীতিমুক্ত পরিবেশে ভোট দেবার জনগণের অধিকার ফিরিয়ে দিন।


শর্টলিংকঃ