হিজড়া সম্প্রদায়ের পাশে সাবেক ছাত্রলীগ নেতা


ইউএনভি ডেস্ক:

করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটে অসহায় অর্ধশত হিজড়ার মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছেন ছাত্রলীগের সাবেক নেতা খায়রুল হাসান জুয়েল।

হিজড়া সম্প্রদায়ের পাশে সাবেক ছাত্রলীগ নেতা

বৃহস্পতিবার (৭ মে) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের সামনে এসব সামগ্রী বিতরণ করেন তিনি। এর মধ্যে ছিল- চাল, ডাল, ছোলা, আলু, তেল, পেঁয়াজ, চিড়া, চিনি, সাবান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থী বাংলাদেশ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

ইতোমধ্যে শতাধিক শিক্ষার্থীর জন্য নানা সামগ্রী পাঠিয়েছেন খায়রুল হাসান জুয়েল। এছাড়া দেশের নানা প্রান্তে অসচ্ছল ও কর্মহীন মানুষের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি। ঢাকার বিভিন্ন স্থানেও মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন প্রয়োজনীয় সামগ্রী।

হিজড়া সম্প্রদায়ের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আসাদুজ্জামান আসাদ উপস্থিত ছিলেন।

জানতে চাইলে খায়রুল হাসান জুয়েল বলেন, চেষ্টা করছি মানুষের পাশে থাকার। অনেক মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবার রয়েছে যারা প্রকাশ্যে কারো থেকে কিছু নিতে সংকোচ বোধ করেন- তাদের জন্যই আমার ক্ষুদ্র প্রচেষ্টা। চেষ্টা করছি সবার অন্তরালে থেকে এ মানুষগুলোর জন্য কিছু করার।


শর্টলিংকঃ