হুয়াওয়ের সাথে তৈরি হচ্ছে বিশ্বের প্রথম ৫জি স্মার্ট হোটেল


বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক:

৫জি ডিজিটাল ইনডোর সিস্টেম ও ৫জি ক্লাউড এক্স প্রযুক্তির প্রয়োগে নতুন মাত্রার হোটেল অভিজ্ঞতা আসতে চলেছে। বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে যৌথভাবে ইন্টারকন্টিনেন্টাল শেনজেন ও শেনজেন টেলিকমের সঙ্গে বিশ্বের প্রথম ৫জি স্মার্ট হোটেল তৈরির জন্য কৌশলগত সহযোগিতা চুক্তি স্বাক্ষর করেছে।

হোটেল ইন্ডাস্ট্রির সমন্বিত টার্মিনাল ও ক্লাউড প্রযুক্তির সঙ্গে প্রথম এন্ড-টু-এন্ড ৫জি নেটওয়ার্ক প্রবর্তন করার মাধ্যমে প্রকল্পটি ইন্টারকন্টিনেন্টাল শেনজেন হোটেলকে ৫জি স্মার্ট হোটেলে রূপান্তরিত করবে।

অতিথিদের সেরা উদ্ভাবনী ও বিলাসবহুল অভিজ্ঞতা দিতে এবং ৫জি প্রযুক্তির মাধ্যমে সমগ্র হোটেল শিল্পকে ডিজিটাল করার পথকে সুগম করবে এই উদ্যোগ।

শেনজেন টেলিকম ইন্টারকন্টিনেন্টাল শেনজেনে হুয়াওয়ের ৫জি নেটওয়ার্ক ইকুইপমেন্ট ব্যবহার করছে যাতে নিরবচ্ছিন্নভাবে ইনডোর ও আউটডোর ৫জি কভারেজ নিশ্চিত করা যায়। এটি একটি নতুন প্রজন্মের হোটেল পরিষেবার প্ল্যাটফর্ম হিসেবে গণ্য হবে।

অতিথিরা ৫জি স্মার্টফোন ও গ্রাহককেন্দ্রিক সরঞ্জাম ব্যবহারের মাধ্যমে ৫জি হোটেল অ্যাপ্লিকেশনের সুবিধাগুলো ভোগ করতে পারবেন। এছাড়াও এতে থাকবে ৫জি ওয়েলকাম রোবট, ৫জি ক্লাউড কম্পিউটিং টার্মিনাল, ৫জি ক্লাউড গেম এবং ৫জি ক্লাউড ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) রোয়িং মেশিন যা ব্যবসায়িক কাজে আসা কিংবা ভ্রমণরত অতিথিদের জন্য দক্ষ কর্মপরিবেশ এবং অনন্য বিনোদন নিশ্চিত করবে।

বিস্তারিত জানতে পারেন http://www.huawei.com

http://www.linkedin.com/company/Huawei

http://www.twitter.com/Huawei


শর্টলিংকঃ